,

বগুড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার বিকেলে উপজেলার ধুনট-চিকাশী সড়কের পূর্ব গুয়াডহরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রামের মৃত খোকা সরকারের ছেলে সার ব্যবসায়ী রায়হান সরকার (৩৩) এবং একই উপজেলার গোসাইবাড়ি এলাকার মৃত মঞ্জুর ছেলে মাহী (১৪)। মাহী গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

আহতের নাম আলম (২০)। তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার আবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানান, শুক্রবার সকালে মাহী মোটরসাইকেল নিয়ে গোসাইবাড়ি থেকে তার নানার বাড়ি চিকাশি গ্রামের উদ্দেশে রওনা দেয়। পথে চিকাশি-গোসাইবাড়ি সড়কের পশ্চিম গুয়াডহুরীতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় মাহী ও রায়হানকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তারা মারা যান।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর